বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

কালীগঞ্জে শিক্ষা উপকরণ পেয়ে খুশি ক্ষুদে শিক্ষার্থীরা

কালীগঞ্জে শিক্ষা উপকরণ পেয়ে খুশি ক্ষুদে শিক্ষার্থীরা

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ (ব্যাগ, খাতা, কলম, পেন্সিল, স্কেল, ইরেজার, শার্পার ইত্যাদি) বিতরণ করা হয়েছে।

 

 

প্রয়াত মাহবুব উল আলম ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার চাপারহাটে ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার (দোহার সার্কেল) আশরাফুল আলম এসব শিক্ষা উপকরণ বিতরণ করেন। প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ৩০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

 

বিনামূল্যে এমন শিক্ষা উপকরণ পেয়ে খুশি হয়ে ওঠে ক্ষুদে শিক্ষার্থীরা। এসময় ফাউন্ডেশনের পক্ষে প্রয়াত মাহবুব উল আলমের স্ত্রী সিনিয়র সহকারী শিক্ষক মিসেস আশরেফা জামান, দইখাওয়া আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার বাবু যোগেন চন্দ্র রায়, চাপারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাকছুদা বেগম, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজিজ আহম্মেদসহ শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

অনুষ্ঠানে অতিথিরা শিক্ষার বিকাশে ও শিক্ষার্থীদের মধ্যে উদ্দীপনা সৃষ্টির জন্য মাহবুব উল আলম ফাউন্ডেশনের এই উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন। এসময় মাহবুব উল আলম ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামীতে এই উদ্যোগ আরও বৃহৎ পরিসরে এবং একইসঙ্গে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের ঘোষণা দেন প্রধান পৃষ্ঠপোষক আশরাফুল আলম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT